eaibanglai
Homeএই বাংলায়‘বাঙালির নস্টালজিয়াকে ফেরানোর চেষ্টা করেছি’-সান বাংলার মহালয়ার নির্মাণ প্রসঙ্গে কী বললেন সৌরদীপ?

‘বাঙালির নস্টালজিয়াকে ফেরানোর চেষ্টা করেছি’-সান বাংলার মহালয়ার নির্মাণ প্রসঙ্গে কী বললেন সৌরদীপ?

সঙ্গীতা চৌধুরী:– অনেক স্বপ্ন নিয়ে ইউটিউবের একটি চ্যানেল ও প্রোডাকশন হাউজ তৈরি করেন সৌরদীপ, সেই ইউটিউব চ্যানেল ও প্রোডাকশন হাউজের মহালয়ায় সরাসরি টেলিকাস্ট হবে টিভির পর্দায়, সান বাংলায়। ইউটিউবের ‘থার্ড আই ক্রিয়েশন’ চ্যানেল ও প্রোডাকশন হাউজের কর্ণধার সৌরদীপ রায় এই প্রসঙ্গে বলেন, “ আমাদের চ্যানেলের মহালয়া সান বাংলায় দেখানো হচ্ছে, এটা আমাদের কাছে বিশেষ বড় একটা সুযোগ, কোনদিনও ভাবতে পারিনি এমনটা হবে। আমি সত্যিই খুব কৃতজ্ঞ সমস্ত দর্শকদের কাছে, সেই সব সাবস্ক্রাইবারদের কাছে, যাদের সমর্থনে আজ আমরা এই জায়গায় আসতে পেরেছি। তাদের ধন্যবাদ বলব।”

এক‌ইসাথে দর্শকরা অনেকেই বলছেন যে ইউটিউব চ্যানেলের মহালয়াগুলির মধ্যে সেই পুরোনো নস্টালজিয়া ফিরে আসছে এই প্রসঙ্গে সৌরদীপ বলেন,“এটা আমাদের কাছে একটা আবেগ, যে দর্শক প্রতিবছর মহালয়াতে যে জিনিসটা দেখতে চান প্রতিবছরের মত আমরা এবারও সেটাই দেখাতে চেয়েছি। দেখা যাক ছোটবেলা থেকে ডিডি বাংলা, ইটিভি বাংলা বা সংযুক্তা বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় যাদের যাদের মহালয়া দেখে আমরা বড় হয়েছি সেই জায়গাটাকে বজায় রেখে আধুনিকতার ছোঁয়া দিয়ে আমরা মহালয়াকে তুলে ধরার চেষ্টা করেছি, দর্শকের সেই আবেগটাকে আমরা ছুঁয়ে যাওয়ার চেষ্টা করেছি। এবার আমরা দর্শকের মতামতের অপেক্ষায় রয়েছি, ভুলভ্রান্তি কিছু হলে অবশ্যই নিজেদের সংশোধন করবার চেষ্টা করব।”

একই সাথে সৌরদীপ বলেন, এই মহালয়ায় রামকৃষ্ণ খ্যাত সৌরভ সাহা, মেধা ঋষির চরিত্রে রয়েছেন,এটাও দর্শকদের জন্য একটা চমক। তাই অবশ্যই মহালয়ার দিন দেখতে হবে থার্ড আই ক্রিয়েশনের মহালয়া ও সান বাংলার মহালয়া। উল্লেখ্য থার্ড আই ক্রিয়েশন ও সান বাংলার এই পুরো মহালয়াটির পরিচালনায় রয়েছেন সৌরদীপ রায় ও দ্বৈপায়ন চৌধুরী।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments