eaibanglai
Homeএই বাংলায়পাঞ্জাব যাওয়ার পথে রহস্য় মৃত্যু ট্রাক চালকের

পাঞ্জাব যাওয়ার পথে রহস্য় মৃত্যু ট্রাক চালকের

সংবাদদাতা, আসানসোলঃ– কলকাতা থেকে পঞ্জাব যাওয়ার পথে আসানসোলে এক ট্রাক চালকের রহস্য মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মৃত চালকের নাম যশপাল সিং, বয়স ৫০বছর, বাড়ি পাঞ্জাবে।

ওই ট্রাকের সহ চালক উত্তর প্রদেশের বাসিন্দা মোহিত জানান যশপাল সিংয়ের শরীর আগে থেকেই অসুস্থ ছিল। এরই মধ্যে বৃহস্পতিবার রাত ৯ টা নাগাদ তাকে রাতের খাবার দিতে গেলে সে জানায় তার শরীর ভালো নেই। রাতের খাবার না খেয়েই ট্রাকে শুয়ে পড়েন তিনি। অন্যদিকে সহচালক মোহিত রাতেই ট্রক নিয়ে পঞ্জাবের উদ্দেশ্যে রওনা দেন। শুক্রবার সকালে আসানসোলের একটি পেট্রোলপাম্পে চা জলখাবারের জন্য ট্রাক দাঁড় করান মোহিত এবং চালক যশপালকে ঘুম থেকে ওঠাতে গেলে দেখেন তিনি অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। তড়িঘড়ি ট্রাক নিয়ে চৌরঙ্গী ফাঁড়িতে উপস্থিত হন মোহিত ও পুলিশকে পুরো বিষয়টি জানালে পুলিশ ট্রাক চালক যশপালকে উদ্ধার করে অ্যাম্বুল্যান্সে করে জেলা হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। যদিও সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি ওই ট্রাক চালকের পরিবারকেও খবর দেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments