eaibanglai
Homeএই বাংলায়কুলটি রেল স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

কুলটি রেল স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

সংবাদদাতা,আসানসোলঃ- শনিবার সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য ও আতঙ্ক ছড়াল কুলটি রেল স্টেশনের তিন নম্বর প্লাটফর্মে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কুলটি থানার পুলিশ ও আর পি এফ। নিরাপদ দূরত্বে সরিয়ে দেওয়া হয় স্টেশনে উপস্থিত রেল যাত্রীদের।

ঘটনাসূত্রে জানা যায় এদিন সকাল পৌনে সাতটা নাগাদ স্টেশনের তিন নম্বর প্লাটফর্মের পাশে ফুট ওভার ব্রিজের নিচে রেলের মালগোদামে মজুত থাকা অক্সিপাইপ ও কেবেলে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা রেলের ফুট ওভার ব্রিজ পর্যন্ত ছুয়ে যায়। খবর পেয়ে তড়ঘড়ি কুলটি থানার পুলিশ ও আর পি এফ স্টেশনে পৌঁছয় ও যাত্রীদের নিরাপদ দূরত্বে সরিয়ে দয়ে। পাশাপাশি খবর দেওয়া হয় দমকলে। আসানসোল থেকে দমকলের ১টি ইঞ্জিন ও সি এল ডাব্লু থেকে ওপর একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয় ও আগুন নেভানোর কাজ শুরু করে। যদিও আগুনের তীব্রতা এতোটাই ছিল যে সকাল ৯ টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। পরে ধীরে ধীরে ১০ টা নাগাদ আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

অন্যদিকে ঘটনাস্থলে রেলের উচ্চপদস্থ আধিকারিকরা পৌঁছন ও কি কারণে অগ্নিকাণ্ড ঘটল তা খতিয়ে দেখেন। যদিও মালগোদামের সুপারভাইজার সাংবাদিকদের কাছে দাবি করেন, শর্ট সার্কিটের জেরেই ওই আগুন লাগে বলে তাদের অনুমান।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments