eaibanglai
Homeএই বাংলায়যাত্রীবাহী বাস থেকে আগ্নেয়াস্ত্র সহ ধৃত যাত্রী

যাত্রীবাহী বাস থেকে আগ্নেয়াস্ত্র সহ ধৃত যাত্রী

সন্তোষ কুমার মণ্ডল,আসানসোলঃ– যাত্রীবাহী বাস থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়াল। ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায় আসানসোলের কুলটি থানার চৌরাঙ্গী ফাঁড়ির অন্তর্গত বাংলা ঝাড়খণ্ড সীমানার ডুবুরডি চেকপোস্টে গিরিডি থেকে কলকাতার বাবুঘাট গামী এক যাত্রীবাহী বাস থেকে পুলিশ চারটি দেশি বন্দুক ও দুটি কার্তুজ উদ্ধার করে। বাসের এক যাত্রী সেলিম আনসারির কাছ থেকে ওই আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করা হয়। বাসের চালক জানান ধৃত সেলিম আনসারি ও তার এক সঙ্গী সেই বাসে যাত্রী সেজে উঠেছিল গিরিডি থেকেই। অভিযুক্ত ও তার সঙ্গী প্রায়শই গিরিডি থেকে বর্ধমান যেত। নিজেদেরকে কারখানার কর্মী হিসেবে পরিচিয় দিয়েছিল। তারা ওই বাসের নিত্যযাত্রী ছিলেন।

ঘটনা প্রসঙ্গে কুলটি থানার এসিপি এস.কে যাবেদ হুসেন জানান তিনি গোপন সূত্রে খবর পান ওই বাসে করে এক ব্যক্তি বন্দুক নিয়ে যাচ্ছে। তারপরেই পুলিশের দল বাংলা ঝাড়খণ্ড সীমানায় বাসটিতে অভিযান চালায় এবং সেলিম আনসারি নামে এক যাত্রীকে আগ্নেয়াস্ত্র সহ হাতেনাতে ধরে ফেলে। যদিও অভিযুক্ত সেলিম আনসারির সঙ্গী তল্লাশি চালানোর সময় পালিয়ে যায়।

ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে চাইছে এই চক্রে আর কে কে জড়িত। এরপর ভিন রাজ্য থেকে এরাজ্যে আসা যাত্রীবাহী বাস-সহ অন্যান্য গাড়িতেও ম্যারাথন তল্লাশি চলবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments