eaibanglai
Homeএই বাংলায়অবৈধ কয়লা গাড়ির ধাক্কায় মৃত ব্য়ক্তি

অবৈধ কয়লা গাড়ির ধাক্কায় মৃত ব্য়ক্তি

সংবাদদাতা,আসানসোলঃ– অবৈধ কয়লা গাড়ির ধাক্কায় এক ব্যক্তির মৃত্য়ুর অভিযোগ উঠল আসানসোলে। ঘটনাটি ঘটেছে আসানসোলের উত্তর থানার অন্তর্গত কাল্লা মোড়ের কাছে। মৃত ব্যক্তির নাম তরুণ সিং।

জানা গেছে রাস্তা পারাপারের সময় কলকাতাগামী কয়লা বোঝাই একটি ট্রাক তরুণ সিংকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তরুণ সিংকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে দুর্ঘটনার খবর পেয়ে ক্ষুব্ধ স্থানীয়রা ক্ষতিপূরণের দাবিতে পথ অবরোধ করে। পাশাপাশি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন আসানসোল পৌরনিগমের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার উৎপল সিনহা। তিনি জানান দুর্ঘটনায় মৃত ওই ব্যক্তির স্ত্রীর কিছুদিন আগেই মৃত্য়ু হয়েছে। এদিকে তার তিনটি ছোট ছোট শিশু সন্তান রয়েছে। পুলিশ প্রশাসনের কাছে ওই শিশুদের দেখাশুনার ব্যবস্থা করার আবেদন জানান তিনি। অন্যদিকে স্থানীয়রা অভিযোগ করেন ঘাতক ট্রাকটিতে করে অবৈধ কয়লা পাচার হচ্ছিল। ট্রাকটি বারাবনি থেকে কলকাতা যাচ্ছিল। তাদের দাবি বারাবনিতে বেআইনি কয়লা পাচার চলছে। আর তার ফল স্বরূপ দুর্ঘটনার শিকার হতে হচ্ছে সাধারণ মানুষকে।

ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। পাশাপাশি পুরো ঘটনাটি ও অবৈধ কয়লা পাচারের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments