eaibanglai
Homeএই বাংলায়আরজিকর - প্রতিবাদে সামিল হলো শিক্ষার্থীরা

আরজিকর – প্রতিবাদে সামিল হলো শিক্ষার্থীরা

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, চুঁচুড়া, হুগলি:- কয়েকদিন আগে তিলোত্তমা কলকাতা শহরের অন্যতম গর্বের হাসপাতাল আরজিকর – এ ঘটে গেল ন্যক্কারজনক ঘটনা। নিজের কর্-মন্দিরে চরম নির্যাতিতা হলেন ড. তিলোত্তমা। যিনি অসহায় মানুষের জীবন ফিরিয়ে দেওয়ার ব্রত নিয়ে কাজ করছিলেন তিনিই দুষ্কৃতির হাতে হারালেন নিজের জীবন। নৃশংসতার মাত্রা দেখে কেঁপে উঠল রাজ্য। প্রতিবাদে পথে নামল সাধারণ মানুষ। সামিল হলো ছাত্রসমাজ।

১৪ ই আগস্ট ঘটনার প্রতিবাদে হুগলির চুঁচুড়ার একটি বেসরকারি শিক্ষক এবং নার্সিং প্রশিক্ষণ কেন্দ্রের শতাধিক শিক্ষার্থী প্রতিবাদ মিছিলে সামিল হয়। এরা সবাই রাজ্যের বিভিন্ন জেলা থেকে আসা ‘জেনেক্স সুপ্তেন্দু গ্রুপ’-এর সদস্য। তাদের সঙ্গে সামিল হন শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজমেন্টের সদস্যরা। তাদের হাতে ছিল প্লাকার্ড – উই ওয়াণ্ট জাস্টিস। প্রায় কুড়ি মিনিট ধরে তারা মিছিলে হাঁটে। তাদের স্লোগানে কেঁপে ওঠে সমগ্র এলাকা।

সংগঠনের অন্যতম সদস্যা নিকিতা মুখার্জ্জী বলেন, আমরা প্রতিবাদ মিছিলের জন্য ম্যানেজমেন্টের কাছে প্রস্তাব রাখলে তারা অনুমতি দেন। তার আরও বক্তব্য, ঘটনার প্রতিবাদ না করলে দুষ্কৃতিরা উৎসাহ বোধ করবে। আমাদের দাবি অপরাধীকে দ্রুত শাস্তি দেওয়ার জন্য প্রশাসনকে অর্থবহ ভূমিকা নিতে হবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments