eaibanglai
Homeএই বাংলায়শহরে বিদ্যুতের টারবাইন বোঝাই বিশালকার ট্রেলার, বিপত্তি

শহরে বিদ্যুতের টারবাইন বোঝাই বিশালকার ট্রেলার, বিপত্তি

সন্তোষ মণ্ডল,আসানসোলঃ– বিদ্যুতের টারবাইন বোঝাই বিশালকার ট্রেলারকে ঘিরে বিপত্তি দেখা দিল আসানসোল শহরে। শহরের মধ্যে দিয়ে ওই বিশালাকার ট্রেলারটিকে নিয়ে যেতে গিয়ে হিমসিম খেতে হয় আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ডের পুলিশকে। এরই মধ্যে ট্রেলারের ধাক্কায় শহরের জিটি রোডের একাধিক স্ট্রিট লাইটের বৈদ্যুতিক খুঁটি ভেঙে যায়। ভাঙে বেশকিছু গাছও।

ট্রেলারটি আসানসোল শহরের জিটি রোড হয়ে আসানসোল শহরের মধ্য দিয়ে যাওয়ার সময় সুভাষ সিনেমার কাছে আটকে যায়। যার জেরে জিটি রোডের একপাশ সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। ফলে জিটি রোডের হটন রোড থেকে কালিপাহাড়ির দিকে যাওয়া যানবাহনগুলিকে ডিআরএম অফিসের রাস্তায় ঘুরিয়ে দেওয়া হয়। সেখান থেকে ট্রাফিক গার্ড পুলিশ ঘণ্টার পর ঘণ্টা ধরে বহু কষ্টে ট্রেলারটিকে শহরের বাইরে নিয়ে যায়। এবং শনিবার দুপুরের পরে বহু কষ্টে কোনমতে ট্রেলারটিকে আসানসোলের জিটি রোডের উষাগ্রামের দিক দিয়ে কালিপাহাড়িতে ১৯ নম্বর জাতীয় সড়কে তোলে।

ট্রেলারের চালক জানান, তিনি শুক্রবার পুরুলিয়ার রঘুনাথপুরের ডিভিসির বিদ্যুৎ কেন্দ্র থেকে বেরিয়েছিলেন। তার গন্তব্য হরিদ্বার। শুক্রবার রাতে নিয়ামতপুর হয়ে আসানসোল শহরের জিটি রোডে পৌঁছন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments