eaibanglai
Homeএই বাংলায়প্রতি মাসে বিনামূল্যে চিকিৎসা এবং খাদ্য সামগ্রী বিতরণের অঙ্গীকার

প্রতি মাসে বিনামূল্যে চিকিৎসা এবং খাদ্য সামগ্রী বিতরণের অঙ্গীকার

সংবাদদাতা,আসানসোলঃ- দুঃস্থ ব্যক্তিদের প্রত্যেক মাসে বিনামূল্যে চিকিৎসা এবং খাদ্য সামগ্রী তুলে দেওয়ার দায়িত্ব নিল আসানসোলের এক সামাজিক সংস্থা ও নেতাজি আই হসপিটাল। মাস দুইয়েক আগেই গঠিত আসানসোলের ধেমোমেনস্থিত সামাজিক সংস্থা সোসিও ফাউন্ডেশন, নেতাজি আই হসপিটালের সঙ্গে যুক্ত হয়ে এই মহতি উদ্যোগ নিয়েছে। গত রবিবার ৩৬ জন দুঃস্থ পুরুষ ও মহিলার হাতে বস্ত্র ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। পাশাপাশি তাঁদের চক্ষু ও শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়।

নেতাজি আই হসপিটালের জেনারেল সেক্রেটার তথা সোসিও ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি হিমাদ্রি শেখর চক্রবর্তী জানান প্রতি মাসেই দুঃস্থদের জন্য স্বাস্থ্য শিবির ও খাদ্র সামগ্রী বিতরণের ব্যবস্থা করবেন তারা। পাশাপাশি তিনি জানান তাদের টিমের সদস্যরা এলাকায় ঘুরে ঘুরে দুঃস্থ ব্যক্তিদের চিহ্নিত করবেন এবং তাদের সাহায্য়ের ব্যবস্থা করা হবে।

প্রসঙ্গত নেতাজি আই হসপিটাল এর আগেও বিনামূল্যে চক্ষু শিবিরের মতো সমাজকল্যাণমূলক কাজে যুক্ত ছিল। এবার সমাজসেবী সংস্থা সোসিও ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হয়ে তারা এলাকার মানুষের সাহায্য়ে এগিয়ে এল। এবং আগামী দিনে এই দুই সংস্থা যৌথভাবে এলাকার দুঃস্থ মানুষের পাশে থাকার অঙ্গীকার করেছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments