eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে মা বাবাকে খুনের অভিযোগে আটক ছেলে ও পুত্রবধূ

দুর্গাপুরে মা বাবাকে খুনের অভিযোগে আটক ছেলে ও পুত্রবধূ

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– সম্পত্তির লোভে বাবা মা কে খুনের অভিযোগ উঠল ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভ মৃত দম্পতির মেয়ে ও প্রতিবেশীদের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের কোকওভেন থানা এলাকার সগরভাঙ্গা গ্রামে।

গতকাল রাতে এলাকার বাসিন্দা ৮৬ বছরের নির্মলেন্দু ব্যানার্জী ও তাঁর স্ত্রী বছর ৮৪ র ইলা ব্যানার্জীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় দম্পতির বাড়ি থেকে। বাড়ির শৌচালয় থেকে বৃদ্ধ বৃদ্ধার দেহ উদ্ধার হয়। মৃত দম্পতির মেয়ে চৈতালি মুখার্জী, পরিবার পরিজন ও প্রতিবেশীদের দাবি সম্পত্তির লোভে মা বাবাকে খুন করেছে মৃত দম্পতির ছেলে বিপ্লব ব্যানার্জী ও তার স্ত্রী। এই অভিযোগে রবিবার সকাল থেকে অভিযুক্তদের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন চৈতালিদেবী ও পাড়া প্রতিবেশীরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশকে ঘিরে ধরেও বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীদের একাংশ। অবশেষে অভিযুক্ত বিপ্লব ব্যানার্জী ও তার স্ত্রীকে আটক করে পুলিশ নিয়ে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

মৃত দম্পতির মেয়ে চৈতালি মুখার্জীর দাবি, টাকা সম্পত্তির জন্য প্রতিনিয়িত তার বৃদ্ধ মা বাবার উপর নির্যাতন চালাতেন বিপ্লব ব্যানার্জী ও তার স্ত্রী। আর সেটা না পেয়েই তারা বাবা মাকে খুন করে বাথরুমে ঝুলিয়ে দেয়।অন্যদিকে পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments