eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরের যুবকের রহস্য মৃত্যুর ঘটনায় গ্রেফাতার বন্ধু

দুর্গাপুরের যুবকের রহস্য মৃত্যুর ঘটনায় গ্রেফাতার বন্ধু

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– দুর্গাপুরের যুবকের রহস্য মৃত্যুর ঘটনায় তার এক বন্ধুকে গ্রেফতার করে আদালতে পেশ করল নিউ টাউনশিপ থানার পুলিশ। ধৃত যুবকের নাম সায়ন বিশ্বাস, সে দুর্গাপুরের বিধাননগর এলাকার বাসিন্দা।

প্রসঙ্গত দুর্গাপুজোর নবমীর রাতে ঠাকুর দেখতে বিরিয়ে সেদিন রাতে আর বাড়ি ফেরেনি সিটি সেন্টারের ম্যাক্সমুলার পথের বাসিন্দা বছর ২১ এর দেবজিৎ ধর। দেবজিতের মা জানান রাত দশটার পর তার সঙ্গে ফোনেও যোগাযোগ করা যায়নি। অবশেষে পরদিন দশমীর দিন দুপুরে দেবজিৎকে অচৈতন্য অবস্থায় বাড়ি দিয়ে যায় তার বন্ধু সায়ন। এরপরই তড়িঘড়ি তাকে সিটিসেন্টারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচদিন থাকার পর যুবকের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে দুর্গাপুরের ইএসআই ও পরে শোভাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন বুধবার মৃত্যু হয় দেবজিতের। চিকিৎসকরা জানান বিষক্রিয়া জনিত কারণে মৃত্যু হয়েছে ওই যুবকের। এরপরই বৃহস্পতিবার দিন দেবজিতের বন্ধু সায়নের বিরুদ্ধে নিউটাউনশিপ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দেবজিতের বাবা অমিত ধর। দেবজিতের বাবা ও মায়ের দাবি দেবজিৎকে মাদকের সঙ্গে কীটনাশক খাইয়ে তাকে হত্যা করা হয়েছে।

অন্যদিকে অভিযোগ পেয়ে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য সায়ন বিশ্বাসকে আটক করলেও পরে তাকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার তাকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হলে চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments