eaibanglai
Homeএই বাংলায়থানা থেকে ফোন পেয়ে আত্মঘাতী যুবক, উত্তেজনা

থানা থেকে ফোন পেয়ে আত্মঘাতী যুবক, উত্তেজনা

সংবাদদাতা,আসানসোলঃ– থানা থেকে ফোন পেয়ে আত্মঘাতী যুবক। ঘটনাকে কেন্দ্র করে শনিবার ব্যাপক উত্তেজনা ছড়াল আসানসোলের জামুড়িয়া থানার কুমারডিহা গ্রামে। মৃত যুবকের নাম সুরজ বাউড়ী, বয়স ২৩ বছর।

মৃতের পরিবার সুত্রে জানা গিয়েছে, গতকাল রাত ৮ নাগাদ বাড়িতে বসে খাবার খাচ্ছিল সুরজ। সেই সময় একটি ফোন কল পেয়ে খাবার ছেড়ে বাইরে বেরিয়ে যায় ওই যুবক। তারপর থেকেই ওই যুবকের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফোন বন্ধ থাকায় ফোনেও যোগাযোগ সম্ভব হয়নি। পরে অবশ্য তার বিছানাতেই ফোনটি পাওয়া যায় এবং ফোন চালু করে শেষ আসা নম্বরে কল ব্যাক করে জানা যায় সেটি জামুড়িয়া থানার নম্বর। অন্যদিকে শুক্রবার রাতভর সুরজের খোঁজ না মিললেও শনিবার সকালে তার বাড়ি থেকে প্রায় ৪০০ মিটার দূরে একটি গাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছলে ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবারের সদস্য ও স্থানীয়রা। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তারা। পুলিশ ফোন করে এমনকি বলল যে তরতাজা এক যুবককে আত্মহত্যা করতে হল? প্রশ্ন তোলেন স্থানীয়রা। প্রায় ৪ ঘন্টা ধরে বিক্ষোভ চলার পর পুলিশ বুঝিয়ে সুঝিয়ে দেহ উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

অন্যদিকে স্থানীয় সূত্রে জানা গেছে ওই গ্রামেরই এক তরুণী তার দাদুকে সঙ্গে নিয়ে গতকাল জামুড়িয়া থানায় সুরজ বাউড়ীর নামে অভিযোগ জানাতে গিয়েছিল। সেই বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্যই নাকি ওই যুবককে থানা থেকে ফোন করা হয়েছিল। কিন্তু ওই তরুণী কি অভিযোগ জানাতে গিয়েছিল সে বিষয়টি স্পষ্ট করে জানা যায়নি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments