eaibanglai
Homeএই বাংলায়বৃদ্ধাকে খুনের ঘটনার পুনর্নির্মাণে উঠে এল হাড়মিক করা তথ্য

বৃদ্ধাকে খুনের ঘটনার পুনর্নির্মাণে উঠে এল হাড়মিক করা তথ্য

সংবাদদাতা,আসানসোলঃ- আসানসোলে বৃদ্ধা খুনের ঘটনায় ধৃত দুজনকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণে উঠে এল হাড়মিক করা তথ্য। যেখানে ধৃতদের মধ্যে একজন দেখায় কীভাবে কল সারানোর রেঞ্জ দিয়ে বৃদ্ধার মাথায় আঘাত করে তাকে খুন করা হয়। উপস্থিত ছিলেন আসানসোল দক্ষিণ থানার আই সি কৌশিক কুন্ডু সহ একাধিক আধিকারিক।

প্রসঙ্গত মাস খানেক আগে আসানসোলের দক্ষিণ থানা এলাকার একটি বাড়ি থেকে এক বৃদ্ধার রক্তাক্ত দেহ উদ্ধার হয়, কিন্তু ঘটনার প্রায় এক মাস পরও খুনের ঘটনার কিনারা করতে পারছিলনা পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ওই বৃদ্ধার একমাত্র ছেলে কর্মসূত্রে দিল্লিতে থাকায় বাড়িতে একাই থাকতেন বৃদ্ধা। অন্যদিকে এরই মধ্যে দিন কয়েক আগে ওই এলাকারই এক বাসিন্দা কাজের সূত্রে কলকাতায় গিয়েছিলেন বয়স্ক এক ব্য়ক্তিকে বাড়ির নিরাপত্তার দায়িত্ব দিয়ে। রাতে দুই যুবক নিরাপত্তার দায়িত্বে থাকা ওই ব্যক্তিকে মারধর করে বাড়িতে ঢুকতে গেলে তার চিৎকার চেচামেচিতে লোকজন ছুটে যায় ও দুই দুষ্কৃতী চম্পট দেয়। কিন্তু পালানোর সময় একজন চটি ফেলে চলে যায়। সেই চটির সূত্র ধরে এলাকার বাসিন্দা দুই যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করতেই মাস খানেক আগের বৃদ্ধার খুনের ঘটনারও কিনারা করে ফেলে পুলিশ। পুলিশ জানায় জেরায় ধৃতরা স্বীকার করে নেয় চুরি করতে গিয়ে বাধা পেয়ে মাস খানেক আগে তারাই ওই বৃদ্ধাকে খুন করেছিল। পুলিশ আরও জানতে পারে ধৃতদের মধ্যে একজন এলাকায় কলের মিস্ত্রি হিসেবে কাজ করে। সে আগে ওই বৃদ্ধার বাড়িতে কাজ করেছিল ও বৃদ্ধাকে আলমারি খুলে টারা দিতে দেখে ওই বাড়িতে চুরির পরিকল্পনা করে। পরে চুরি করতে গিয়ে বাধা পেলে বৃদ্ধার মাথায় ভারী রেঞ্জ দিয়ে সাতবার আঘাত করলে রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে যায় সে ও তার মৃত্যু হয়।

অন্যদিকে এলাকায় চুরির ঘটনা রুখতে বাড়ি খালি রেখে কোথায় যাওয়ায় আগে স্থানীয়দের থানায় বিষয়টি জানিয়ে যাওয়ার আবেদন জানান আসানসোল দক্ষিণ থানার আই সি কৌশিক কুন্ডু।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments