eaibanglai
Homeএই বাংলায়সদ্যোজাতের মৃত্যু ঘিরে উত্তাল গ্রামীণ হাসপাতাল

সদ্যোজাতের মৃত্যু ঘিরে উত্তাল গ্রামীণ হাসপাতাল

সংবাদদাতা, বাঁকুড়াঃ– এক সদ্যোজাতের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল বাঁকুড়া জেলার কোতুলপুর গ্রামীণ হাসপাতাল। অভিযোগ চিকিৎসক, নার্সদের অবহেলা ও চিকিৎসা পরিষেবার অভাবেই মৃত্যু হয় ওই সদ্যোজাতের।

মৃতের পরিবার ও আত্মীয় পরিজনদের দাবি প্রসব বেদনা নিয়ে ওই মহিলা গোগরা গ্রামীণ হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিন্তু যথাযথ চিকিৎসা পরিষেবা পানিন। প্রসব বেদনায় ছটফট করলেও কর্তব্যরত নার্সরা বিষয়টিতে কোনও ভ্রুক্ষেপ না করে বরং মোবাইল নিয়ে ব্যস্ত ছিলেন বলে অভিযোগ। এমনকি চিকিৎসকেরও দেখা মেলেনি বলে দাবি। এরপর সদ্যোজাতের মৃত্যু হলে উল্টে নার্স ও চিকিৎসক অভদ্র আচরণ করেন বলেও অভিযোগ। বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে বি এম ও এইচ এর সঙ্গে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও সফল না হওয়ায় অবশেষে মৃতের পরিজনেরা কোতুলপুর গ্রামীণ হাসপাতালে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

উল্লেখ্য সম্প্রতি রাজ্য সরকারের উদ্যোগে গোগরা গ্রামীণ হাসপাতালের উন্নতিকরণের কর্মসূচি নেওয়া হয়েছে। অতিরিক্ত কুড়ি শয্যার ব্যবস্থা করা হয়েছে। কিন্তু রোগী ও পরিজনদের দাবি সঠিক পরিষেবা না মেলায় পরিকাঠামো উন্নতি করে আখেরে কোনও লাভ হচ্ছে না।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments