eaibanglai
Homeএই বাংলায়জাতীয় পদক ছিনিয়ে রাজভবনে সংবর্ধনা, লক্ষ্য অলিম্পিক বাঁকুড়ার স্নেহাংশুর

জাতীয় পদক ছিনিয়ে রাজভবনে সংবর্ধনা, লক্ষ্য অলিম্পিক বাঁকুড়ার স্নেহাংশুর

সংবাদদাতা,বাঁকুড়াঃ– গত জুন মাসে বেঙ্গালুরুতে আয়োজিত জাতীয় মুয়াই থাই (মার্শাল আর্টস) প্রতিযোগীতায় সাফল্য পেয়ে নজর কেড়েছিল বাঁকুড়া জেলার স্নেহাংশু মণ্ডল। এবার সেই সাফল্যের জেরে রাজ্যপাল  সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করে তাঁর আশীর্বাদ গ্রহণের সুযোগ পেল বছর ১২-র স্নেহাংশু।

প্রসঙ্গত,জাতীয় মোয়াই থাই চ্যাম্পিয়নশিপে অনূর্ধ্ব ১৩ বিভাগে তৃতীয় পদক ছিনিয়ে এনেছিল স্নেহাংশু। রাজস্থান , তামিলনাড়ু এবং মেঘালয়ের বিপক্ষে দুরন্ত জয় ছিনিয়ে আনে সে। যদিও কর্নাটকের সঙ্গে শ্বাসরুদ্ধকারী একটি ম্যাচে সামান্যের জন্য পিছিয়ে পড়ে স্নেহাংশু। এই সাফল্যের জন্যে রাজভবনে তাকে সংবর্ধনা জানানো হল।

মুয়াই থাই অ্যাসোসিয়েশন অফ বাঁকুড়ার ছাত্র স্নেহাংশু মণ্ডল। স্নেহাংশুকে প্রশিক্ষণ দিয়েছেন তার কোচ সৌরভ রুইদাস। এছাড়া অ্যাসিস্ট্যান্ট কোচ এবং অন্যান্য খুদে ছাত্রছাত্রীরাও তাকে সাহায্য করেছে বলে জানিয়েছে স্নেহাংশু। শহরে প্রশিক্ষণ নেওয়ার জায়গার অভাব, তাই বাঁকুড়া শহরের বি.বা.দি. নগর সর্বজনীন কালী মন্দির প্রাঙ্গনেই চলেছে প্র্যাকটিস। তবে মা কালীর সামনে প্র্যাকটিস করে দুরন্ত সাফল্য পেয়েছে বাঁকুড়ার এই কিশোর। যাতে যথেষ্ট গর্বিত তার কোচ। যদিও আত্মসন্তুষ্টিকে জায়গা দিতে রাজি নয় বাঁকুড়ার এই কিশোর। আগামীতে তার মূল লক্ষ্য আন্তর্জাতিক স্তরে ও অলিম্পিকে দেশের জন্য পদক আনা। তাই আপাতত সেই লক্ষ্যকেই পাখির চোখ করে এগিয়ে যেতে চায় বাঁকুড়ার গর্ব স্নেহাংশু ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments